Sponsored

কিভাবে নেটেলার অ্যাকাউন্ট ভেরিফাই করবেন?

.

নতুন নেটেলার একাউন্ট খোলার পরে আপনার একাউন্ট টি ভেরিফাই করতে হবে। ভেরিফাই করার কোন অপশনও আপনি নতুন একাউন্ট এ পাবেন না।  ভেরিফাই এর অপশন পেতে হলে আপনার একাউন্টে কিছু ডলার ডিপোজিট করতে হবে।  তারমানে আপনার অ্যাকাউন্টে $৫ বা তার বেশি থাকলেই আপনি আপনার নেটেলার অ্যাকাউন্ট ভেরিফাই করার অপশন পাবেন। তাই আপনি কারো কাছ থেকে $৫, $১০, $২০ যেকোনো অ্যামাউন্ট কিনে আপনার নেটেলার অ্যাকাউন্টে নিতে পারেন। তাহলেই আপনি লগিন করলে নেটেলার অ্যাকাউন্ট ভেরিফাই করার অপশন পাবেন। যদি কোন কারণে আপনার অ্যাকাউন্টটি তারা ভেরিফাই না করে (সঠিক ডকুমেন্ট দিলে ভেরিফাই হয়), তবে আপনি আপনার একাউন্ট এর ডলার কারো কাছে বিক্রি করে দিতে পারবেন।

GSZn74J

অনেকেই আনভেরিফাইড একাউন্টে ডলার দিতে চায় না। এরকম সমস্যায় যদি ডলার না পান এবং আপনি যদি ফরেক্স ট্রেডার হন তাহলে আপনার জন্য আরেকটা সহজ সমাধান আছে। যে ব্রোকারে ইন্টারনাল ট্রান্সফার আছে সেরকম একটা ব্রোকারের কিছু ব্যালেন্স কিনে নিন এবং আপনার নতুন নেটেলার একাউন্টে উইথড্র দিন। ব্যাস, ভেরিফাই অপশন চলে আসবে।

 

ভেরিফাই করতে কি লাগবে?

ন্যাশনাল আইডি কার্ড এ expiry date না থাকায় অনেক সময় এটা গ্রহন করেনা। তাই যদি পাসপোর্ট থাকে তাহলে পাসপোর্ট দিয়ে ট্রাই করবেন তার পাসপোর্ট না থাকলে ন্যাশনাল আইডি কার্ড দিয়ে ট্রাই করবেন।  পাসপোর্ট এর পাশাপাশি যে দুই পৃষ্ঠায় গুরুত্বপুর্ন ইনফরমেশন থাকে সেই দুই পৃষ্ঠার হাই রেজুলেশন ইমেজ বা স্ক্যান কপি আপলোড দিতে হয়। ন্যাশনাল আইডি কার্ডের এপিঠ ওপিঠের হাই রেজুলেশন ইমেজ বা স্ক্যান কপি আপলোড দিতে হয়। এছাড়া ড্রাইভিং লাইসেন্স দিয়েও নেটেলার ভেরিফাই করা যায়।