Sponsored

IC Markets

Regulation             : ASIC
Payment Option  :  Wire Transfer,  Credit and Debit Cards, PayPal, Skrill, QIWI, Webmoney, FasaPay,                                                     Neteller, Internal Transfer.
Min Deposit          : $200
Minimum Lot       : 0.01 লট
Leverage                : 1:500
Spread                    : 0 পিপ থেকে শুরু

 

কোম্পানি সম্পর্কে:

IC Markets প্রতিষ্ঠিত হয় 2007 সালে এবং 2008 সাল থেকে এটা অনলাইনে ট্রেডিং সেবা প্রদান করে আসছে। নতুন ট্রেডার থেকে শুরু করে অভিজ্ঞ ট্রেডার সবাইকেই এই ব্রোকার ট্রেডিং সেবা প্রদান করে। এই ব্রোকারের কার্যক্রম পর্যবেক্ষণ করে অস্ট্রেলিয়ান সিকিউরিটিস অ্যান্ড ইনভেস্টমেন্টস কমিশন।

 

IC Markets এর সাথে ব্যবসায়িক সম্পর্ক রয়েছে 50 টি ব্যাংক ও তারল্য সরবরাহকারী প্রতিষ্ঠানের সাথে। এ কারণে এই ব্রোকার অল্প স্প্রেড গ্রহণ করতে পারে। এই ব্রোকারের ট্রেডিং কার্যক্রম পরিচালিত হয় মেটাট্রেডার 4, cTrader, মাল্টি অ্যাকাউন্ট ম্যানেজার, এবং FIX API এর মাধ্যমে। এখানে 79 টি কারেন্সি পেয়ার, মেটাল এবং সিএফডি সহজলভ্য। ব্রোকারের অন্যান্য সুবিধাগুলোর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ফ্রি ফরেক্স ট্রেইনিং, ভিপিএস হোস্টিং এবং ট্রেডিং অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলনের জন্য ব্যাপক পরিমাণ পেমেন্ট সিস্টেম।

 

অর্থের নিরাপত্তার দিক থেকে বিবেচনা করলে IC Markets এর গ্রাহকগণ সবসময়ই নিরাপদ, কারণ ট্রেডারদের তহবিল জমা হয় অস্ট্রেলিয়ান ওয়েস্টপ্যাক ব্যাংক এবং ন্যাশনাল অস্ট্রেলিয়া ব্যাংক (NAB) এর সেগরিগেটেড অ্যাকাউন্টে। যেসব ট্রেডারের IC Markets কোম্পানির মাধ্যমে ট্রেডিং করার অভিজ্ঞতা রয়েছে, তারা এই পেইজে মন্তব্য করতে পারেন।

আই সি মার্কেটে একাউন্ট খুলতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন

Open a IC Markets Real Account