Sponsored

XCFD ব্রোকার দিচ্ছে ফ্রী ৩০ ডলার সাইনআপ বোনাস

XCFD ব্রোকার দিচ্ছে কিছু কঠিন সর্ত সাপেক্ষে ৩০$ সাইন আপ বোনাস। এই বোনাস দিয়ে আপনি ট্রেড করতে পারবেন। প্রফিট করলে উঠাতে পারবেন। আগে শর্তগুলো পড়ুন , ভাল লাগলে একাউন্ট খুলুুন।

শর্তাবলী:

  1. একজন ব্যক্তি মাত্র একটি একাউন্ট খুলতে পারবেন।
  2. কোন প্রকার দুর্নীতি করতে পারবেন না। দুই নামে দুইটি একাউন্ট খুলে হেজ করে প্রফিট করতে পারবেন না্।
  3. একাউন্ট খোলার সাথে সাথে আপনাকে বোনাস দেয়া হবে তবে আপনি ইচ্ছে করলে সেই বোনাস  ডেমোতেও নিতে পারবেন আবার রিয়েলেও নিতে পারবেন। কেবল রিয়েলের প্রফিটই উঠানো সম্ভব।
  4. বোনাস উইথড্র করা যাবেনা, শুধু প্রফিট উইথড্র করা যাবে।
  5. প্রফিট উইথড্র করার জন্য আপনাকে অবশ্যই কমপক্ষে ১ টা  রিয়াল ডিপোজিট করতে হবে এবং তা কমপক্ষে ১০০ ডলার।
  6. যদি আপনি ৩০ দিনের মধ্যে আপনার একাউন্টে কমপক্ষে ১০০ ডলার ডিপোজিট না করেন তাহলে বোনাস ক্যানসেল হয়ে যাবে। আর ১০০ বা তার বেশি ডিপোজিট করলে বোনাস লাইফ টাইম থাকবে।
  7. আপনি যদি ৩০ দিনের মধ্যে কোন ডিপোজিট না করেন তাহলে  বোনাস এবং প্রফিট ২ টাই কেটে নেয়া হবে। তবে আপনি যদি কখনো কমপক্ষে ১০০ ডলার ডিপোজিট করেন তাহলে ডিপোজিটের ৩ দিন পর শুধু  প্রফিট টা ফেরত পাবেন বোনাস টা পাবেন না। যেমন: আপনি ৩০ ডলার বোনাস কে ১০০ করলেন। কিন্তু ৩০ দিনের মধ্যে কোন ডিপোজিট করলেন না। তাহলে একাউন্ট জিরো হয়ে যাবে। ধরে ২ মাস পরে ১০০ ডিপোজিট করলেন তাহলে তিন দিন পর ১০০ এর সাথে সেই প্রফিট ৭০ যোগ হয়ে যাবে, টোটাল ১৭০ হবে।
  8. ২০০ বা তার বেশি ডিপোজিট করলে আপনি আরো ৫০% ডিপোজিট বোনাস পাবেন যা আগের ৩০ ডলার এর সাথে যোগ হয়ে যাবে। যেমন আপনি ২০০ ডিপোজিট করলেন তাহলে আপনার টোটাল ব্যালেন্স হবে ২০০+১০০+৩০=৩৩০। আর যদি আপনি ৩০ ডলার কে প্রফিট করে ৫০ বানান তাহলে টোটাল হবে ২০০+১০০+৫০=৩৫০ ডলার।
  9. আপনার প্রথম ডিপোজিটের ১৪ দিনের মধ্যে আপনি কোন প্রকার উইথড্র করতে পারবেন না। আর যদি ক্রেডিট কার্ড দিয়ে ডিপোজিট করেন তো ১ মাসের আগে কোন উইথড্র করতে পারবেন না। পরবর্তী ডিপোজিট এবং উইথড্র এর ক্ষেত্রে যখন তখন উইথড্র করতে পারবেন।

এই হল শর্ত। এখন আপনি যদি এই শর্তে রাজি হন তাহলে আপনি নিচের লিংক থেকে একাউন্ট করুন।

Open an account and get 30$ free

 

 

কিভাবে Exness  এ  একাউন্ট খুলবো?